Personal Blog | Travel | Tech

অফিশিয়াল ট্যুরে সেন্টমার্টিন ও কক্সবাজার

রবিবার বিকেলে পোলাপান আর তাদের মা কে নিয়ে আমার চার চাকায় ছুটে যাই বারৈয়ারহাট আপার বাড়িতে। সাড়ে ৩ ঘন্টায় ড্রাইভ করা হয় একটানা ১৭০ কিলোমিটার। চার চাকা সেখানেই রেখে পরের দিন ভোরে হানিফ এন্টারপ্রাইজ এর প্রথম ট্রিপে ছুটে এসে অফিস ধরি ১১টায়। ব্যাকপ্যাক আগেই গুছিয়ে রাখা ছিলো বাসায়। সন্ধ্যায় বাসায় ফিরে ফ্রেশ হয়ে নিজে এক কাপ দুধ চা বানিয়ে খেয়েই বেরিয়ে পড়লাম টেকনাফের বাস ধরতে সকল অফিস কলিগদের সাথে।
সাড়ে আটটায় শ্যামলী ইকোনমি ক্লাসে চড়ে বসলাম আর সকাল ৮ টায় ঘাটে পৌছে ৯ টার শীপে সেন্ট মার্টিনের পথে যাত্রা শুরু। সেই রাতে সেখানেই কাটিয়ে পরের দিন রাত ৯ টায় ফিরলাম কক্সবাজার হোটেল বে ম্যারিনাতে। গতকাল ৪ ঘন্টা সাগরের পানিতে ডুবানোই এই যাত্রার মূল টার্গেট পূর্ন করলাম। সকলেই আজ রাতে ঢাকার বাসে উঠবেন ইনশাআল্লাহ। কিন্তু আমি কাল রাতে স্টারলাইন ইকোনমি তে বারৈয়ারহাট নেমে আপার বাসায় উঠে আজ দুপুরে রওনা হলাম পোলাপান আর তাদের মা কে আমার চার চাকায় নিয়ে।
সাড়ে তিন ঘন্টার ১৭০ কিলোমিটারের যাত্রা শেষে সহী সালামতে বাসায় ফিরলাম, আলহামদুলিল্লাহ।
 
অফিস থেকে যেদিন কনফার্ম হলাম ট্যুরে যাচ্ছি, সেদিনই ফ্যামিলি ম্যানেজ করে দুজনের পরামর্শে যেভাবে প্ল্যান সাজানো হয়েছে ঠিক সেভাবেই প্ল্যান শেষ করলাম।
তবে ক্লান্তি নেই সাগরের পানিতে ৪ ঘন্টার ডুবানোর কারণে।
 
হ্যা, ফ্যাশন হাউজের জব হওয়ায় মূল সিজনের আগে এটাই শেষ ট্যুর। এবার শুরু হবে নিজেদের অন্য রকম এক যাত্রা ঈদ পর্যন্ত, ইনশাআল্লাহ।
Spread the love

Leave a Comment